মাগুরার শ্রীপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে শ্রীপুরে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা এবং মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ শে অক্টোবর) দুপুরে শ্রীপুর সরকারি শ্রীপুর সরকারি কলেজ মুক্তমঞ্চ প্রাঙ্গণ থেকে একটি বিশাল র‌্যালি বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভায় মিলিত হয়।

শ্রীপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিশির শিকদার এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহল।

শ্রীপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মনোরঞ্জন সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান কাজী জালাল উদ্দীন, উপজেলা সহকারী কমিশনার ভূমি শ্যামানন্দ কুন্ডু,উপজেলা থানা তদন্ত অফিসার পিয়ার আলী,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পঙ্কজ সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ সভাপতি সূর্যকান্ত বিশ্বাস,জেলা হিন্দু বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রাজেশ গোপাল বিশ্বাস,উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সাবেক সভাপতি অপূর্ব মিত্র প্রমুখ।

পরে মাগুরা ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. সাইফুজ্জামান শিখর পাঁচশত গেঞ্জি উপহার দেন সেগুলো অতিথিবৃন্দ বিতরণ করেন।

আলোচনা সভা শেষে শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন মোটরসাইকেল শোভাযাত্রার জন্য নগদ ১০ হাজার টাকা উপহার দেন।পরে বিদ্যালয় মাঠ প্রাঙ্গণ থেকে মটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

পোস্টটি শেয়ার করুনঃ