রংপুরের গঙ্গাচড়া মাহিগঞ্জ ডাম্পট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুর ১টার দিকে মাহিগঞ্জ-পীরগাছা সড়কের শরেয়ারতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক।

নিহত দুজনের মধ্যে একজনের নাম রাজা মিয়া (৪৬)। তিনি অটোচালক। তার বাড়ি পীরগাছা উপজেলার দেবীচৌধুরানী গ্রামে। নিহত অন্যজন হলেন নারী। আহত সবাই অটোরিকশার যাত্রী বলে জানা গেছে।

রংপুর ফায়ার সার্ভিসের উপপরিচালক আব্দুল সালাম জানান, ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন মারা গেছেন। আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।
দুর্ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া অটোরিকশার আহত যাত্রী আবদুল করিম (৫০) বলেন, পীরগাছা থেকে ওই অটোরিকশায় করে রংপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মাহিগঞ্জ সরেয়ারতল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পীরগাছাগামী একটি ডাম্পার ট্রাক সাইড নিতে গিয়ে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলে দুজন যাত্রী মারা যান।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় চালককেসহ ট্রাকটি জব্দ করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ