গানের সুর-ছন্দে ও বাদ্যযন্ত্রের ঝংকারে হাজারো দর্শকের উৎসাহিত উদ্দীপনায় মাদারীপুরে মাতিয়ে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী হৃদয় খান।

জাতীয় স্হানীয় সরকার দিবস উপলক্ষে জেলা প্রশাসক ও পৌরসভার আয়োজনে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাতে পৌর শহরের লেকপার স্বাধীনতা অঙ্গন মঞ্চে মেয়র নাইটসের এর সৌজন্যে অনুষ্ঠিত কনসার্টে স্থানীয় শিল্পীদেরকে সাথে নিয়ে গান পরিবেশন করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী হৃদয় খান।

দীর্ঘদিনের বিনোদন বঞ্চিত মাদারীপুরবাসী বিনোদনের সুযোগ পেয়ে বিকেল ৪টা থেকেই অনুষ্ঠানস্থলে আসতে শুরু করে সকল বয়সের নারী-পুরুষ। এদের মধ্যে কিশোর, উঠতি বয়সী যুবক-যুবতীদের সমাগম ছিল তুলনামূলক বেশি।
অনুষ্ঠানে কোন টিকিট না থাকায় দর্শকরা বিনোদন উপভোগের জন্য স্বাচ্ছন্দে অংশগ্রহণ করেন। সন্ধ্যা সাড়ে সাতটার বাজতেই মঞ্চে উঠে স্হায়ী নাট্যদল পরিবেশ করেন ডেঙ্গু অভিযান নাটক।রাত ৮টা ২০ মিনিটে মঞ্চে উঠে দর্শকদের মাতিয়ে রাখেন তিনি। হৃদয় খান মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই দর্শকবৃন্দ “হৃদয়” “হৃদয়” বলতে থাকেন। এসময় হৃদয় খান ভক্তবৃন্দকে শান্ত হতে বলে শুরু করেন মিউজিক টেস্ট। এরপরে গানের পালা। এরপর হৃদয় খান একে একে পরিবেশন করেন তার বেশ কিছু জনপ্রিয় গান। তার মধ্যে ছিল ‘চাইনা মেয়ে’, ‘কী করে বলি’, ‘আড়ালে’, ‘এক মুঠো প্রেম’, ইত্যাদি। গান পরিবেশন করে সব বয়সী নারী-পুরুষকে মাতিয়ে তোলেন হৃদয় খান।অনুষ্ঠানের সার্বিক নিরাপত্তা ব্যবস্থায় ছিলো পুলিশ বিভাগের সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরা।

পোস্টটি শেয়ার করুনঃ