মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, এবার গাজীপুর ১ আসনের সর্বস্তরের মানুষ ব্যালট পেপারের মাধ্যমে দাঁত ভাঙা জবাব দিবেন।

মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা দিয়েছেন। আমি তার নৌকার বিজয় নিশ্চিত করতে দিন রাত একাকার করে কাজ করছি। কিন্তু বিরোধী দল আমাকে নিয়ে নানা ধরণের গুজব ছড়াচ্ছেন। তাদের এসব গুজবে আমি কর্ণপাত করি না। আমি বিশ্বাস করি এই আসনের জনগণও করেন না। বিগত ১৫ বছরে আমি এই আসনের জন্য কতটুকু কাজ করেছি তা আপনারাই বিবেচনা করুন।

রবিবার (২৪ ডিসেম্বর) সকালে গাজীপুর ১ আসনের মৌচাকে অবস্থিত তার বাসভবনে গাজীপুরে কর্মরত সকল সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি এসব কথা বলেন।

মুক্তিযুদ্ধ মন্ত্রী আরও বলেন, সারা বাংলাদেশে ৪৯২ টি উপজেলার মধ্যে গাজীপুর ১ আসন (কালিয়াকৈর) কে সবচেয়ে উন্নত আসন হিসেবে গড়ে তুলতে ইতিমধ্যে বেশ কিছু বড় বড় প্রকল্পের কাজ হাতে নেয়া হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বিশেষ ভাবে এই বরাদ্দগুলো দিয়েছেন। সে অনুযায়ী আমরা পৌরসভায় বিশুদ্ধ পানির জন্য পাইলট প্রকল্প চালু করেছি। যার কাজ প্রায় শেষ পর্যায়ে। এছাড়াও সারা উপজেলায় বাড়ি বাড়ি রাস্তার প্রকল্প হাতে নেয়া হয়েছে। তার জন্য ৩০০ কোটি টাকা বরাদ্দ এসেছে। যা অন্য কোন উপজেলায় আসেনি। এছাড়াও শিক্ষা, চিকিৎসা, ভাতাসহ বিভিন্ন সুযোগ সুবিধায় মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় এই আসনকে আমি এগিয়ে রেখেছি।
আমি বিশ্বাস করি এসব কর্মন্ডের পর যারা আমাকে নিয়ে অহেতুক অপপ্রচার চালাচ্ছেন তারা আর যাই করতে পারেন জনগনের আস্থা অর্জন করতে পারবেন না৷ কারণ জনগন উন্নয়নের সুফল ভোগ করছেন। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমার প্রিয় গাজীপুর ১ আসনের সর্বস্তরের জনগণ তাদের ভোটে আমাকে বিজয়ী করবেন। অপপ্রচারকারীদের ব্যালটের মাধ্যমে দাঁত ভাঙা জবাব তারা দিবেন।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী খান, কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবির, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তুষার, আওয়ামী লীগ নেতা নুরে আলম সিদ্দিকীসহ বিভিন্ন নেতাকর্মী ও জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ।

পোস্টটি শেয়ার করুনঃ