ওয়েব ফিল্ম এ প্রথমবার কাজ করছে অভিনেতা ইসমাইল খান হৃদয়, যানা যায় যে “এ নাইট ইন এ পার্ক ” নামক ওয়েব মুভিতে প্রথমবার অভিনয় করেছেন হৃদয়। এই মুভি ঢাকার ধানমন্ডি লেক শুটিং করা হয়েছে বলে জানা গেছে।
ওয়েব মুভিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন,তারা হলেন অভিনেতা আর.এ রাহুল, আসমানী মুভির নায়িকা সুস্মি রহমান, হাওয়া মুভির অভিনেতা, মাহমুদ আলম,কোহিনূর আলম, শ্রাবণী খান সহ আর ও অনেক এ।আরো যানা গেছে ওয়েব মুভিটি আন্তর্জাতিক ফেস্টিভাল এর জন্য মূলত নির্মান করা হয়েছে।
ওয়েব মুভি টি পরিচালনা করেছেন,শাহাদাত হোসেন সাগর, এই মুভির অভিনেতা ইসমাইল খান হৃদয় বলেন,জীবনের প্রথম ওয়েব মুভিতে কাজ করার সুযোগ হয়েছে,আমাকে চানাচুর ওয়ালার চরিত্রে দেখা যাবে। এত অসাধারণ গল্পে এর আগে কাজ করা হয়নি।গল্পটি একটি পার্কের রাতের ঘটনা কে কেন্দ্র করে তৈরী করা হয়েছে।
আশা করছি গল্প টি দর্শকের মনজয় করবে।এটি ওটিটি ফ্লাট ফ্রম সহ যে কোন স্যাটেলাইট চ্যানেল এ প্রচার করা হবে।এ রকম কাজ করা সত্যি ভাগ্যের ব্যাপার, এই কাজ এর মাধ্যমে আশা করছি নিজের নতুন একটি অবস্থান তৈরী  হবে। জানা গেছে কিছুদিন পর ই ও টি টি তে দেখা যাবে ওয়েব মুভিতে।
এই মুভির পরিচালক শাহাদাত হোসেন সাগর বলেন, এ নাইট ইন এ পার্ক “ওয়েব ফ্লিম টি নিয়ে আমার অনেক আশা,ধানমন্ডি এর লেক টানা শুটিং করে এখন সব কাজ শেষের পথে,মজাট ব্যাপার হলো আমরা শুটিং সব রাতে রাতেই করেছি, এটি একটি ভিন্নধর্মী গল্প, সবার অসাধারণ অভিনয়, আশা করছি দর্শকদের মন কেঁড়ে নিবে ওয়েব মুভি টি।
ওয়েব মুভির নায়ক আর. এ রাহুল বলেন,এত সুন্দর গল্প যা দর্শকদের হৃদয় ছুয়ে জাবে,আমি ও নায়িকা সুস্মি রহমান দুজন কে ভিন্ন রকম চরিত্রে দেখা যাবে।গল্প টি তে আমি একজন ভিক্ষুক ও প্রতিবন্ধী থাকি। সত্যি চরিত্র টা খুব এনজয় করেছি আমি।আশা করছি এ নাইট ইন এ পার্ক সবার মনজয় করবে।
এই গল্পের নায়িকা সুস্মি রহমান বলেন, গল্পটি একটি পার্কের রাতের ঘটনা নিয়ে তৈরী করা হয়েছে, এক কথায় অসাধারণ গল্প, আমাকে গল্পে একজন পতিতার চরিত্রে দেখা যাবে, এরকম চরিত্র প্রথম করা হয়েছে, সত্যি অসাধারণ একটি গল্প, কাজটি সত্যি অসাধারণ হবে, সবাই ওয়েব মুভি টি দেখবেন আশা করছি গল্প টি সবার ভালো লাগবে।
পোস্টটি শেয়ার করুনঃ