আজ জমিয়তের কার্যনির্বাহীর সভা অনুষ্ঠিত। 
দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধ্বগতি রোধে সরকার দ্রুত পদক্ষেপ নিতে হবে। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নেতৃ্ৃবৃন্দ বলেছেন দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতিতে দেশের জনসাধারণের নাভিশ্বাস শুরু হয়েছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার শিথিলতার পরিচয় দিচ্ছে যা কখনো কাম্য হতে পারেনা। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করে জনগণের ক্রয়ক্ষমতার ভেতরে নিয়ে আসার জন্য সরকারকে দ্রুত পদক্ষেপ নিতে হবে। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কার্যনির্বাহী বৈঠকে নেতৃবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন।জমিয়ত নেতারা রাশিয়া ও ইউক্রেনের মধ্যকার যুদ্ধকে  মানববিধ্বংসী আখ্যায়িত করে যুদ্ধ বন্ধের জন্য জাতিসংঘকে ভূমিকা পালনের আহবান জানান। ভারত ও ফিলিস্তিনসহ সারা বিশ্বে মুসলিম নির্যাতনের রাষ্ট্রীয় প্রতিবাদ করার জন্য বাংলাদেশ সরকারের প্রতি জমিয়ত নেতারা আহবান জানান।
মজলিসে আমেলার বৈঠকে হেফাজতের মামলাসহ বিভিন্ন মামলায় গ্রেফতারকৃত জমিয়ত নেতৃবৃন্দসহ আলেম উলামাদের নিঃশর্ত মুক্তিদাবী করেন নেতৃবৃন্দ। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর ২০২২ -২৪ শেসনের প্রথম কার্য নির্বাহী কমিটির সভা আজ ৫ মার্চ শনিবার সকাল ১০ টায় পল্টন্থ দলীয় কার্যালয়ে জমিয়ত সভাপতি আল্লামা জিয়া উদ্দীন হাফিঃ এর সভাপতিত্বে ও মহাসচিব আল্লামা মঞ্জুরুল ইসলাম আফেন্দীর পরিচালনায় অনুষ্ঠিত হয়।
বৈঠকে জাতীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি আল্লামা উবায়দুল্লাহ ফারুক, আল্লামা আব্দুর রব ইউসুফী, মাওলানা আব্দুল বসীর, যুগ্ম মহা সচিব মাওলানা তাফাজ্জুল হক আজীজ, মাওলানা মোহাম্মদ উল্লাহ জামী,মাওলানা লোকমান মাজহারী, মাওলানা আতাউর রহমান কোম্পানীগঞ্জী, মাওলানা মতিউর রহমান গাজীপুরী, মাওলানা খলিলুর রহমান, সহকারী মহাসচিব মাওলানা আব্দুর রহমান ছিদ্দিকী প্রমুখ।
পোস্টটি শেয়ার করুনঃ